• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

বিয়ের রাতেই বরের মৃত্যু

অনলাইন ডেক্স / ৩৭ Time View
Update : শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩

রাজশাহীর গোদাগাড়ি উপজেলায় বিয়ের রাতেই বিদ্যুতায়িত হয়ে বর শাকিল হোসেনের (২১) মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে উপজেলার খারিজাগাতি মোল্লাপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। বিয়ের রাতে বরের এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শাকিল ওই গ্রামের আব্দুস সালামের ছেলে

নিহত শাকিলের স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুরে একই উপজেলার বিদিরপুর গ্রামের বুলবুল হোসেনের অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে শাকিলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর বিকেলে বরপক্ষ কনে নিয়ে আসে। সন্ধ্যার পর বর নিজেই বাড়িতে আলোকসজ্জার বাতিগুলো জ্বালিয়ে দেন। পরে রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হওয়ার সময় বারান্দার গ্রিলে হাত দেন শাকিল। এ সময় তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন।

আলোকসজ্জার বৈদ্যুতিক তার লিকেজ হয়ে বিদ্যুতায়িত হয়েছিল বাড়ির বারান্দার গ্রিল। এরপর শাকিলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর রাতেই তার মরদেহ বাড়ি নিয়ে যাওয়া হয়। শুক্রবার সকালে তার মরদেহ দাফন করা হয়।

শাকিলের মা জান্নাতুল মাওয়া বলেন, আমার একটাই ছেলে। কত শখ করে তার বিয়ে দিলাম। আমার ছেলে, ছেলের বউ বাড়িতে থাকবে। কত আনন্দ করব। আমার আর কিছুই থাকল না। ছোট মেয়েটাকে এখন কী করে সান্ত্বনা দিব আমি। এই মেয়েটার এখন কী হবে

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। খুবই ভালো ছেলে ছিল শাকিল। বিয়ের দিন তার এভাবে মারা যাওয়াটা মেনে নেওয়ার মতো না। পুরো গ্রামের মানুষ শোকাহত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ