• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন

হত্যা মামলার প্রধান আসামি র‌্যাব এর হাতে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা / ৪৫ Time View
Update : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩

কুষ্টিয়া কুমারখালীতে হত্যা মামলা প্রধান আসামি কে ঢাকা আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এবং র‌্যাব-৪, সিপিসি-২ সাভার । বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র এএসপি কোম্পানি কমান্ডার মোঃ গোলাম ফারুক, তিনি আরো বলেন, (৩০ আগস্ট) রাতে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কাঠাল বাগান এলাকা হতে পলাতক আসামি আলিমান শেখ আলিম (৩২) কে গ্রেফতার করা হয়।

গ্ৰেফতারকৃত আলিমান শেখ কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার পশ্চিম লাহিনীপাড়ার মোঃ ছলেমান শেখ এর ছেলে।

র‌্যাব এর প্রেস বিজ্ঞপ্তিত থেকে জানা যায়, গত ১৬ আগস্ট বিকেলে পশ্চিম লাহিনীপাড়া গ্রামে মোঃ সাহেব আলী(৫০) এর স্ত্রীর মোছাঃ চম্পা বেগম এর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী মোঃ আলিমান শেখ (৩২) এর সঙ্গে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে নিহত মোঃ সাহেব আলী এর বাড়িতে এসে মোঃ সাহেব আলীকে টানতে টানতে বাড়ির বাহিরে পুকুর পাড়ে নিয়ে যায় আলিমান শেখ ও তার পিতা ছোলেমান শেখ।

সেই সময় সাহেব আলীর বুকের মাঝখানে সজোরে আঘাত করে আলিমান শেখ এবং অন্যান্য জায়গায় আঘাত করায় সাহেব আলী মাটিতে অজ্ঞান অবস্থায় পড়ে যায়। পরবর্তীতে আশপাশের লোকজন মোঃ সাহেব আলীকে সেখান থেকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে এবং সেখানে তিনি মারা যায়।

তারি পরিপ্রেক্ষিতে নিহতের বাবা বাদী হয়ে কুমারখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নম্বর-১৮/২৬৫, তারিখ-১৭ আগষ্ট ২০২৩, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০ রুজু করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ