• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

ভেড়ামারায় এনজিও কর্মীর কাছ থেকে কিস্তির টাকা ছিনতাই

অনলাইন ডেক্স / ২৯ Time View
Update : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

কুষ্টিয়ার ভেড়ামারায় মোঃ আসাদুল ইসলাম (৩৪) নামে এ্যাকশন ফর হিউম্যান ডেভেলপমেন্ট আর্গানাইজেশন (এ্যাডো) এনজিও কর্মীর কাছ থেকে কিস্তি আদায়কৃত প্রায় ৭৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

মঙ্গলবার আনুমানিক দুপুর ১টায় ভেড়ামারা থানাধীন বাহিরচর ইউনিয়নের ষোলদাগ গ্রামস্থ বাঁধপাড়া এলাকায় আঞ্চলিক সড়কে এ ঘটনাটি ঘটে। আসাদুল নাটোর জেলার বড়াইগ্রাম এলাকার আবুল হোসেনের ছেলে। বর্তমানে তিনি ভেড়ামারা এ্যাডো অফিসের একজন এনজিও কর্মী হিসেবে কর্মরত।

ভুক্তভোগী আসাদুল জানান, গ্রাহকদের বাড়ি বাড়ি ঘুরে আদায়কৃত কিস্তির টাকা ব্যাগে করে নিয়ে অফিসে ফিরছিলাম আমি। আমার কাছে প্রায় ৭৫ হাজার টাকা ছিল। ফেরার পথে ষোল দাগ বাঁধপাড়া এলাকার রাস্তার পাশে অপরিচিত অজ্ঞাতনামা ২জন ছিনতাইকারী আমার মোটরসাইকেল গতিরোধ করে। তাদের কাছে থাকা লাল রংয়ের পালসার মোটরসাইকেল থামিয়ে আমাকে গতিরোধ করে আমাকে বলে ইয়াবা কোথায় রাখছিস? তখন আমি বলি আমি এনজিওতে চাকরী করি, ইয়াবা চিনি না। তখন বলে তোর ব্যাগ চেক করা হবে। তখন তারা আমার ব্যাগ চেক করে এনজিও এর আদায়কৃত ৭৪ হাজার ৪৩০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। তারা তখন প্রাণনাশের হুমকি দিয়ে জোর জবরদস্তি করে আমার ব্যাগের সমস্ত টাকা ও আমার মোটরসাইকেল এর চাবী নিয়ে চলে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ