• শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

নাটোরে জামায়াত নেতাকে কুপিয়ে জখম

অনলাইন ডেক্স / ৪৩ Time View
Update : শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

নাটোরের নলডাঙ্গায় জামায়াতের সেক্রেটারি ফজলুর রহমান ফজলকে কুপিয়েছে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে উপজেলার নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, আহত ফজলুর রহমান ফজল (৬২) বাড়ি উপজেলার মাধবপুর গ্রামে। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামী দলের নলডাঙ্গা উপজেলা সেক্রেটারি ও মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক এবং পল্লী চিকিৎসক।

নলডাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে নলডাঙ্গা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনের সড়ক দিয়ে নলডাঙ্গা জামায়াতের সেক্রেটারি ফজলুর রহমান ফজল মোটরসাইকেলে নলডাঙ্গা বাজার থেকে মাধবপুরে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় হেলমেট পরা ৪ থেকে ৫ জন যুবক জামায়াত নেতা ফজলুর রহমানের পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

আহত ফজলুর রহমান ফজল ডাক্তারের ছেলে জুলফিকার আলী বলেন, আমার বাবাকে এমনভাবে কুপিয়েছে দুই পায়ের রক কেটে গেছে, পিঠের ওপর চাইনিজ কুড়াল ও চাপাতি দিয়ে নির্মমভাবে কুপিয়েছে দুর্বৃত্তরা। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এখন জরুরিভিত্তিতে রক্তের প্রয়োজন। এর দুইদিন আগে উপজেলার নরশৎপুর গ্রামের জামায়াতে ইসলামীর ওয়ার্ড নেতা আলাদ্দিন ডাক্তারকে একই কায়দায় কুপিয়েছে দুর্বৃত্তরা ও এক সপ্তাহ আগে বাঁশিলা গ্রামের ইসলামী বক্তা নুরশাতকে পিঠিয়ে হাত ভেঙে দিয়েছে হেলমেট পরা দুর্বৃত্তরা।

নলডাঙ্গা থানার ওসি আবুল কালাম বলেন, বাড়ি ফেরার পথে জামায়াতের সেক্রেটারিকে কোপানোর খবর পেয়ে অপরাধীদের শনাক্ত করার কাজ শুরু হয়েছে। কারা কীভাবে এ ঘটনা ঘটিয়েছে এখনো জানা যায়নি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ