• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

কুষ্টিয়া প্রেসক্লাবের দায়িত্বভার গ্রহণ করলেন নব-নির্বাচিত পরিষদ

অনলাইন ডেক্স / ৩৬ Time View
Update : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩

কুষ্টিয়া প্রেসক্লাবের দায়িত্বভার গ্রহণ করেছেন নব-নির্বাচিত পরিষদ। গত ৩০ সেপ্টেম্বর ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বর্তমান এ পরিষদ জয়লাভ করেন। মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের এম এ রাজ্জাক মিলনায়তনে নব-নির্বাচিত পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত থেকে দায়িত্বভার গ্রহণ করেন।

দায়িত্বভার অর্পনের আগে ক্লাবের হল রুমে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। বিগত পরিষদের সভাপতি ও বর্তমান নব-নির্বাচিত সভাপতি আল-মামুন সাগরের সভাপতিত্বে ও আলোচনা সভায় বক্তব্য রাখেন বিগত পরিষদের যুগ্ম সম্পাদক ও নব-নির্বাচিত সাধারণ সম্পাদক আবু মনি জুবায়েদ রিপন, প্রবীণ সাংবাদিক ও বিগত পরিষদের নির্বাহী সদস্য চৌধুরী মোর্শেদ আলম মধু, বিগত পরিষদের সহ-সভাপতি ও বর্তমান পরিষদের নব-নির্বাচিত সহ-সভাপতি নুরুন্নবী বাবু, বিগত পরিষদের সহ-সভাপতি ডাঃ গোলাম মওলা, নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মজিবুল শেখ।

আলোচনা সভা পরিচালনা করেন বিগত পরিষদের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু। এসময় উপস্থিত ছিলেন বিগত পরিষদের যুগ্ম সম্পাদক ও নব-নির্বাচিত সিনিয়র যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক বাচ্চু, বিগত পরিষদের যুগ্ম সম্পাদক ও নব-নির্বাচিত নির্বাহী সদস্য পি এম সিরাজুল ইসলাম, বিগত পরিষদের কোষাধ্যক্ষ ও নব-নির্বাচিত কোষাধ্যক্ষ এম লিটন-উজ জামান, বিগত পরিষদের প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক ও নব-নির্বাচিত প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক তৌহিদী হাসান, বিগত পরিষদের ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক এবং নব-নির্বাচিত ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক নিজাম উদ্দিন, বিগত পরিষদের নির্বাহী সদস্য জহরুল ইসলাম, নব-নির্বাচিত যুগ্ম সম্পাদক দেবাশীষ দত্ত, নব-নির্বাচিত দপ্তর সম্পাদক ডাঃ মোকাদ্দেস হোসেন সেলিম, নব-নির্বাচিত নির্বাহী সদস্য নুরুল কাদের, এম এ জিহাদ, এস এম রাশেদ ও খালিদ হাসান সিপাই, সমকালের জেলা প্রতিনিধি সাজ্জাদ রানা, বিজয় টিভির জেলা প্রতিনিধি রাকিবুজ্জামান সেতু, দৈনিক কুষ্টিয়ার খবরের ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন প্রমূখ।

আলোচনা সভা শেষে বিগত পরিষদের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু নব-নির্বাচিত পরিষদের সাধারণ সম্পাদক আবু মনি জুবায়েদ রিপনের নিকট ক্লাবের আয়-ব্যায়ের হিসাবসহ দায়িত্বভার অর্পন করেন।

বিগত পরিষদ সাংবাদিক কল্যাণ তহবিল নামে ৬ লক্ষ টাকার এফডিআরসহ ৮ লক্ষ ৮২ হাজার টাকা বর্তমান পরিষদের নিকট বুঝিয়ে দেন। গত ৩০ সেপ্টেম্বর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জাগো নিউজ২৪ ডটকমের কুষ্টিয়া প্রতিনিধি আল-মামুন সাগর, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তর’র কুষ্টিয়া প্রতিনিধি এ এম জুবায়েদ রিপন, সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক কুষ্টিয়া দর্পণের সম্পাদক মজিবুল শেখ, সহ-সভাপতি পদে দৈনিক সময়ের কাগজর ভারপ্রাপ্ত সম্পাদক নুরুন্নবী বাবু, সিনিয়র যুগ্ম সম্পাদক পদে মাই টিভি’র কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, যুগ্ম সম্পাদক পদে প্রতিদিনের বাংলাদেশের কুষ্টিয়া প্রতিনিধি দেবাশীষ দত্ত, কোষাধ্যক্ষ পদে বাংলা টিভির কুষ্টিয়া প্রতিনিধি এম লিটন-উজ-জামান, দপ্তর সম্পাদক পদে দৈনিক সুত্রপাত পত্রিকার সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, প্রচার ও প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক প্রথম আলো’র নিজস্ব প্রতিবেদক তৌহিদী হাসান ও ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে দৈনিক দিনের শেষে পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি নিজাম উদ্দিন নির্বাচিত হন।

এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হন চ্যানেল আই’র কুষ্টিয়া প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু, দৈনিক নয়া দিগন্তের কুষ্টিয়া প্রতিনিধি আফম নুরুল কাদের, দ্যা ডেইলি অবজারভারের কুষ্টিয়া প্রতিনিধি পি এম সিরাজুল ইসলাম, দৈনিক বাংলাদেশ বার্তার সম্পাদক আবদুর রশীদ চৌধুরী, সময় টিভির কুষ্টিয়া প্রতিনিধি এস এম রাশেদ, দৈনিক মানবজমিন পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি দেলোয়ার মানিক, দৈনিক মাটির পৃথিবীর সম্পাদক এম এ জিহাদ, দৈনিক সংগ্রাম পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি খালিদ হাসান সিপাই, দৈনিক সাগরখালী পত্রিকার সম্পাদক মোহম্মদ আলী জোয়ার্দ্দার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ