• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন

ছেলে কেন মাকে দেখতে আসে না, প্রশ্ন প্রধানমন্ত্রীর

অনলাইন ডেক্স / ২১ Time View
Update : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে উদ্যেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার মা এত অসুস্থ, বিএনপি নেতারা অনশন করে। আমার প্রশ্ন বিএনপি নেতাদের কাছে, ছেলে কেন মাকে দেখতে আসে না। এটা কেমন ছেলে। আপনারা অনশন করেন, ছেলে মাকে দেখতে আসে না। মা এত অসুস্থ মরে মরে। তিনি নাকি যখন তখন মরে যাবেন। বয়সও হয়েছে। অসুস্থও বটে। তারপরেও মাকে দেখতে আসে না কেন। আমি তো বলবো মাকে দেখতে আসুক।

শনিবার (১৪ অক্টোবর) রাজধানীর কাওলা এলাকায় সিভিল এভিয়েশন মাঠে আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, খালেদা জিয়ার বোন আমার কাছে এসে কান্নাকাটি করল। আমি সাজা স্থগিত করলাম। এখন নাকি তারা খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার জন্য অনশন করছে। অনশনের আগে সকালে কি দিয়ে নাস্তা করে এসেছে? অনশন শেষে রাতে কি দিয়ে ভাত খাবে? নাটকের একটা সীমা থাকে। কয় ঘণ্টার অনশন?

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকতে আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হয়রানি করেছে। খালেদা জিয়া বলেছিল, গোপালগঞ্জের নাম মুছে ফেলবে। জয় বাংলা স্লোগান প্রতিষ্ঠিত হয়েছে। ইতিহাস মুছতে চাইলেই মুছে ফেলা যায় না। এর আগে সমাবেশে যোগ দেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উৎসবের আমেজ বইছে নেতাকর্মীদের মধ্যে। এরই মধ্যে প্ল্যাকার্ড ও ব্যানার নিয়ে স্লোগান দিতে দিতে জনসভাস্থলে উপস্থিত হয়েছেন নেতাকর্মীরা। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা এবং জাতীয় সংসদ নির্বাচনে বিভিন্ন আসনে মনোনয়নপ্রত্যাশী নেতারা তাদের কর্মীদের নিয়ে জনসভায় আসেন।

গত ৭ অক্টোবর ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনালের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উদ্বোধন উপলক্ষে সিভিল এভিয়েশন মাঠে জনসভার আয়োজন করেছিল আওয়ামী লীগ। কিন্তু অতি বৃষ্টির জন্য কর্মীদের দুর্ভোগ ও সমর্থকদের বিড়ম্বনার কথা বিবেচনা করে জনসভা স্থগিত করে শনিবার দিন ঠিক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ