• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে জামায়াত প্রতিনিধি দল

অনলাইন ডেক্স / ৩১ Time View
Update : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গেছে বাংলাদেশ জামায়াতে ইসলামীর একটি প্রতিনিধি দল।

মঙ্গলবার (১০ অক্টোবর) বেলা পৌনে ১২টায় দলের নায়েবে আমির ও সাবেক এমপি ডা: সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহেরের নেতৃত্বে সেখানে যান জামায়াত নেতারা।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমির আব্দুর রহমান মূসা, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা: ফখরুদ্দীন মানিক ও মহানগরী উত্তরের প্রচার-মিডিয়া সম্পাদক মু আতাউর রহমান সরকার।

জামায়াত প্রতিনিধি দলকে এভারকেয়ার হাসপাতালে অভ্যর্থনা ও স্বাগত জানান বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ ও ডা: জাফর।

এ সময় কর্তব্যরত চিকিৎসক জামায়াত প্রতিনিধি দলকে জানান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অবস্থা খুবই আশঙ্কাজনক। উনার সাথে সরাসরি দেখা করাটা ক্ষতির কারণ হবে। তখন ডা: তাহের বেগম খালেদা জিয়ার কল্যাণের কথা চিন্তা করে ভিতরে না যাওয়ার সিদ্ধান্ত নেন।

জামায়াতের প্রতিনিধি দল দীর্ঘ সময় হাসপাতালে কাটান এবং কর্তব্যরত চিকিৎসক, বেগম জিয়ার পরিবারের সদস্য ও দলীয় নেতাকর্মীদের সাথে একান্তে কথা বলেন। তারা তার স্বাস্থ্যের সর্বশেষ খোঁজ-খবর নেন।

প্রতিনিধি দল সাবেক প্রধানমন্ত্রীর আশু আরোগ্য কামনা দোয়া করেন।

দুপুর ১টার পর জামায়াত প্রতিনিধি দল হাসপাতাল থেকে বের হয়ে এসে গণমাধ্যমের সাথে কথা বলে।

ডা: সৈয়দ আব্দুল্লাহ মুহাম্মদ তাহের গণমাধ্যমকর্মীদের উদ্দেশে বলেন, ‘সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে দেখতে এসেছিলাম। তার অবস্থা খুবই সংকটাপন্ন ও আশঙ্কাজনক। এমতাবস্থায গুরুতর অসুস্থ সাবেক প্রধানমন্ত্রীকে বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করা করা দরকার। আমরা মনে করি, তার সঠিক চিকিৎসা করানো রাষ্ট্রের কর্তব্য, আর তার তা সাংবিধানিক, মৌলিক ও নাগরিক অধিকার। কিন্তু সরকার তাকে উন্নত চিকিৎসা থেকে বঞ্চিত করার জন্য নানা রকম বাহানা করছে। যা দেশবাসী কোনোভাবেই মেনে নেবে না।’

এ সময় তিনি খালেদা জিয়ার বিদেশে উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় যেকোনো পরিস্থিতির দায় সরকারকেই বহন করতে হবে বলে তিনি সরকারকে সতর্ক করে দেন।

ডা: তাহের বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্যের জন্য দেশবাসীকে দোয়া করার জন্য আহ্বান জানান। -প্রেস বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ