• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

ধর্মে মনোনিবেশ করতে চান  তমিজি হক- ফেসবুকে শেখ হাসিনা বরাবর আবেদন

অনলাইন ডেক্স / ৫৫ Time View
Update : রবিবার, ১ অক্টোবর, ২০২৩

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে পাসপোর্ট পোড়ানো এবং দলীয় নেতার বিরুদ্ধে বিষোদ্গার করে আওয়ামী লীগে পদ হারানো হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজি হক রাজনীতি থেকে সরে দাঁড়ানার ঘোষণা দিয়েছেন। একইসঙ্গে সৌদি আরবে পরিবার নিয়ে স্থায়ীভাবে বসবাস এবং ব্যবসা ও ধর্মে মনোনিবেশ করার কথাও জানিয়েছেন তিনি।

শনিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর একটি আবেদন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন তিনি। আবেদনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদ ও দলের প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে অব্যাহতি চেয়েছেন।

এ বিষয়ে আদম তমিজি হক বলেন, সাত বছর ধরে আওয়ামী লীগের সঙ্গে একনিষ্ঠভাবে কাজ করে আসছি। দলের প্রয়োজনে উন্নয়নমূলক সকল কাজে অংশগ্রহণও করেছি। প্রধানমন্ত্রী আমাকে সম্মান দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ আমি।

তিনি জানান, বর্তমানে তিনি ধর্ম ও ব্যবসায়িক কাজে মনোযোগ দেওয়ার জন্য রাজনীতি থেকে সরে আসতে চান। আশা করি, প্রধানমন্ত্রী বিষয়টি নিয়ে ভাববেন।

ফেসবুকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বরাবর অব্যাহতির আবেদনে আদম তমিজি হক আরও লিখেছেন, বর্তমানে আমি পরিবারসহ সৌদি আরবে স্থায়ী বসবাস করার কারণে রাজনীতির সঙ্গে যুক্ত থাকা সম্ভব হচ্ছে না। আমি আমার বাকি জীবনের সময়টুকু দ্বীনের (ইসলাম ধর্ম) পথে এবং ব্যবসায়িক কাজে মনোনিবেশ করতে চাচ্ছি। তাই আমি বাংলাদেশ আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি চাচ্ছি।’

ফেসবুক লাইভে বাংলাদেশের পাসপোর্ট পোড়ানো ও দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে১৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় আম তমিজি হককে উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। পরদিন ১৮ সেপ্টেম্বর তাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রের কাছে চিঠি দেয় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ