• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

মসজিদের ছাদে ছিল মৃত্যুদূত

অনলাইন ডেক্স / ৫১ Time View
Update : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় একটি মসজিদের ছাদে উঠে গাছের পাতা ও শুকনো ডাল কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পর্শে দুই শিশুর মৃত্যু হয়েছে।

আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টায় উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু দুটি হলো ইউনিয়নের হাজীপুর গ্রামের হোসেন সরদার বাড়ির মোহাম্মদ ফারুক হোসেনের ছেলে মো. জিসান (৯) ও একই গ্রামের আবু তাহেরের ছেলে রাহাত হোসেন (১২)।

স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন জানান, দুই শিশু সম্পর্কে মামা-ভাগ্নে। একই বাড়িতে তাদের পাশাপাশি ঘর। প্রতিদিনের মতো আজ সকালেও তারা মক্তবে পড়তে যাওয়ার উদ্দেশ্যে ঘর থেকে বের হয়। কিন্তু তারা মক্তবে না গিয়ে সকাল সোয়া ৭টার দিকে কয়েকজন মিলে গাছের শুকনো পাতা ও ডাল কুড়াতে গাছ বেয়ে হাজীপুর গ্রামের আস্তানা মসজিদের ছাদে ওঠে।

তিনি আরও জানান, এ সময় মসজিদের পাশঘেঁষে যাওয়া ১১ হাজার ভোল্টেজের বিদ্যুতের তারে জড়িয়ে গুরুতর আহত হয়। একপর্যায়ে তারা নিচে পড়ে গেলে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চরজব্বার থানার ওসি হুমায়ুন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ