• শনিবার, ১৮ মে ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

ফেসবুকে পোস্ট দি‌য়ে গৃহবধূর আত্মহত‌্যা

অনলাইন ডেক্স / ৩৭ Time View
Update : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

ফেসবুকে স্ট্যাটাস দি‌য়ে আত্মহত্যা করেছেন তা‌রিন সুলতানা (২৭) নামে এক গৃহবধূ। বুধবার (০৬ সে‌প্টেম্বর) দুপুরে নিজ ঘরে গলায় দ‌ড়ি পেঁচিয়ে সি‌লিংয়ের সাথে ঝুলে আত্মহত্যা করেন ওই গৃহবধূ। কু‌ষ্টিয়া শহ‌রের কাজী নজরুল ইসলাম লে‌ন (কোর্টপাড়া) এলাকার এক‌টি ভাড়া বাসার ২য় তলায় এ ঘটনা ঘটে। নিহত তা‌রিন ব‌্যবসা‌য়ী নবীন হোসে‌নের স্ত্রী ও মে‌হেরপুর জেলার গাংনী থানার বেতবা‌ড়িয়া গ্রা‌মের ম‌জিবর রহমা‌নের মে‌য়ে। পুলিশ ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার করে‌ছে।

এদিকে, মৃত্যুর আগে তা‌রিন তার ফেসবুক ওয়ালে লেখেন, “আমার শেষ ইচ্ছা আমার মৃত্যুর পরে আমার মুখ আমার মা বাবা এবং আমার হাসবেন্ডকে না দেখানো হোক। এবং আমার লাশ আমার মা-বাবার বাড়িতে না নিয়ে আমার দাদী বাড়ি নিয়ে আমার শেষ কাজটুকু করে আমার দাদীর কাছে আমার কবর দেয়া হোক।”এর আ‌গে মা ও মে‌য়ের কা‌ছে ক্ষমা চে‌য়ে আরও দু‌টি ফেসবুক পোষ্ট দেন তা‌রিন।

নিহ‌তের পরিবা‌র ও স্থানীয়রা জানান, বছর আড়াই আ‌গে নবীন হো‌সেনের সা‌থে তা‌রি‌নের বি‌য়ে হয়। বি‌য়ের আ‌গে তা‌দের ম‌ধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তা‌দের এক বছর বয়সী এক‌টি মে‌য়েও র‌য়ে‌ছে। শহ‌রের কোর্টপাড়া এলাকার এক‌টি ভাড়া বা‌সা‌তে বসবাস কর‌তেন তারা। তা‌রিন একজন আত্ম‌নির্ভরশীল মে‌য়ে ছি‌লেন। পড়াশুনার পাশাপা‌শি চিত্রাংকনসহ বি‌ভিন্ন বিষ‌য়ে তার পারদর্শীতা ছিল। “তাই‌য়িবা” না‌মে এক‌টি অনলাইন বু‌টিক ফ‌্যাশন হাউজ চালা‌তেন তি‌নি। ঘটনার সময় তা‌রিন ও তার মে‌য়ে বাড়িতে একা ছিল। দুপুরের কোন এক সময় তিনি নিজ ঘরে সি‌লিং এর সাথে দ‌ড়ি ঝুলি‌য়ে আত্মহত্যা করে। প‌রে স্থানীয়রা টের পে‌য়ে পু‌লিশ‌কে খবর দেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ