• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব’

অনলাইন ডেক্স / ৪৮ Time View
Update : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা ও এক দফার দাবিতে রাজপথে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়ার এখনই সময়। তাই ক্ষমতাসীন সরকারের বিরুদ্ধে নিজেদের সর্বোত্তম প্রচেষ্টা দিয়ে রাজপথের আন্দোলন সংগ্রামে বলিষ্ঠ ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন জামায়াতের আমির।

শনিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে এক ভার্চুয়ালি সহযোগী সদস্য সম্মেলনে তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, ভোট দেওয়ার সুযোগ নেই, জনগণের কথা বলার অধিকার নেই, এমনকি মানুষের জানমালেরও কোনো নিরাপত্তা নেই।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক ব্যবস্থার মাধ্যমে দেশে সরকার পরিবর্তনের একটা নিয়ম ছিল। সেটা নানা ষড়যন্ত্র করে বাদ দিয়ে এখন নিজেদের দলীয় পছন্দের লোক দিয়ে আওয়ামী সরকার আরও একটি পাতানো নির্বাচন মঞ্চস্থ করতে মরিয়া হয়ে উঠেছে। ফলে আজকে দেশে একটা অরাজকতা, বিশৃঙ্খলা চলছে।

মুজিবুর রহমান বলেন, গোটা জাতি আজ এক অন্ধকারের মধ্যে নিমজ্জিত। এ অবস্থা থেকে দেশ ও জাতিকে বাঁচাতে হলে আমাদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে রাজপথে আসতে হবে। দেশের জনগণ এই সরকারকে আর কোনো নির্বাচনি নাটক মঞ্চস্থ করতে দেবে না।

সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল। সঞ্চালনা করেন সেক্রেটারি জেনারেল ড. শফিকুল ইসলাম মাসুদ।

সম্মেলনে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মাসুম, সহকারী সেক্রেটারি জেনারেল এ.এইচ.এম হামিদুর রহমান আযাদ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, অধ্যক্ষ মোহাম্মদ ইজ্জত উল্লাহ, দক্ষিণের নায়েবে আমির আব্দুস সবুর ফকির, অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন, সহকারী সেক্রেটারি জেনারেল মুহা. দেলাওয়ার হোসেন, কামাল হোসাইন, ড. আব্দুল মান্নান, কর্মপরিষদ সদস্য মাওলানা আবু ফাহিম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ