• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

জামায়াতের কর্মীদেরকে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হবে : মাওলানা আবদুল হালিম

অনলাইন ডেক্স / ৩৮ Time View
Update : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

ইসলামী আন্দোলনের একজন কর্মী হিসেবে আমাদের কথা ও কাজের সাথে মিল থাকতে হবে। যারা কথা অনুযায়ী কাজ করে না, আল্লাহ তাদের পছন্দ করেন না এবং সমাজে তাকে ঘৃণার চোখে দেখা হয়। ইসলামের জীবন পদ্ধতি, নিয়ম ও বিধি-বিধান অনুযায়ী নিজের জীবন, দেশ ও জাতি গঠন করতে হবে।

তিনি আরো বলেন, দ্বীন প্রতিষ্ঠাকে আমাদের একমাত্র জীবনোদ্দেশ্য বানাতে হবে। আর এই চেতনায় আমাদের সকল কাজ আঞ্জাম দিতে হবে এবং জানমাল আল্লাহর কাছে সোপর্দ করে দ্বীন কায়েমে ভূমিকা রাখতে হবে।

শুক্রবার (২৫ আগস্ট) যশোর পূর্ব সাংগঠনিক জেলা আয়োজিত সকল উপজেলার রুকন প্রার্থীদের নিয়ে অর্ধদিনব্যাপী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম এসব কথা বলেন।

বিশেষ অতিথির আলোচনায় কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মোবারক হোসাইন জামায়াত কর্মীদের উদ্দেশে বলেন, আমাদের সকল চাওয়া-পাওয়া হতে হবে আল্লাহ কেন্দ্রীক। আর এর মধ্যেই রয়েছে আল্লাহর সন্তুষ্টি অর্জন। পৃথিবীর সকল কাজের হিসাব মহান আল্লাহ তায়ালার নিকট দিতে হবে। ইহজগতের সকল কার্যক্রম যদি আল্লাহর জন্য হয়, তবেই একজন মুমিনের জন্য রয়েছে পরকালে সফলতা।

যশোর পূর্ব সাংগঠনিক জেলা আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য মাস্টার মো: নূরুন্নবীর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা আবু জাফরের সঞ্চালনায় শিক্ষাশিবিরে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের সহকারী পরিচালক মাওলানা আজীজুর রহমান, যশোর পূর্ব সাংগঠনিক জেলা নায়েবে আমির অধ্যক্ষ মাওলানা আব্দুল আজিজসহ অন্যান্য নেতারা।- প্রেস বিজ্ঞপ্তি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ