• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

২৭ দিন পর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা / ৫৯ Time View
Update : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩

কুষ্টিয়ায় নিখোঁজের ২৭ দিন পর ইজিবাইক চালক ও মানবাধিকার কর্মী নাজির আহমেদ হিরু (৪৬) নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে কুষ্টিয়া শহরে পূর্ব মজমপুর টাউন হলের পিছন পরিত্যক্ত বাড়ী হতে এ মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে কুষ্টিয়া শহরের বারখাদা এলাকার শফিউল ইসলামের ছেলে জনি (৩০) নামে একজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পলাশ কান্তি নাথ বলেন গত ৩ আগস্ট সকাল সাড়ে ৭টার দিকে হিরু অটোসহ কুষ্টিয়ার জগতি এলাকার নিজ বাড়ি থেকে শহরের উদ্দেশ্যে বেরিয়ে যান। কিন্তু ঐ সন্ধ্যা গড়িয়ে গেলেও তার সন্ধান না পেয়ে ৪ আগস্ট নিখোঁজ হিরুর বাবা বশির আহমেদ কুষ্টিয়া মডেল থানায় জিডি দায়ের করেন। এরই প্রেক্ষিতে পুলিশের একটি টিম দীর্ঘদিন ধরে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে জনি নামে একজনকে মিরপুর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। জনির নামে একাধিক মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। পরে তার স্বীকারোক্তি মূলক জবানবন্দী ও তথ্য মতে বিকেলের এ লাশ উদ্ধার করা হয়।

স্বীকারোক্তি মূলক জবানবন্দীতে জনি বলে তারা কয়েকজন মিলে ইজিবাইক ছিনতাই সহ বিভিন্ন অপরাধজনক কাজে লিপ্ত ছিল। জগতি থেকে নাজির আহমেদ হিরুর ইজিবাইক খানা ডিসি কোর্টের সামনে টাউন হলের পিছন থেকে লেপ তোষক নিয়ে যাবে বলে ভাড়া করেন। নাজির আহমেদ হিরু তার ইজিবাইকখানা নিয়ে যান সেখানে এর জনিসহ কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি তাকে গামছা দিয়ে গলায় শ্বাসরোধ করে হত্যার পর টাউন হলের পেছনে গলি মোজাফফর রহমানের পরিত্যক্ত বাড়ীর আমবাগানের নিচে মাটি চাপা দিয়ে ইজিবাইকখানা নিয়ে পালিয়ে যান অভিযুক্ত ব্যক্তিরা। পরে ইজিবাইকখানা পাবনা এলাকায় বিক্রি করেছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ