• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

কুমারখালীতে সাবেক এমপি রউফ এর নেতৃত্বে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ

মাহমুদ শরীফ / ৩৭ Time View
Update : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

কুষ্টিয়া কুমারখালীতে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মেগা প্রকল্পসহ দেশের উন্নয়ন তুলে ধরে প্রচার-প্রচারণা ও বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের ঢল নামে।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে শান্তি সমাবেশের আয়োজন করেন কুষ্টিয়া -৪ আসনের সাবেক সংসদ সদস্ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ। সকাল হতেই কুমারখালী উপজেলা পরিষদ মাঠে বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের কর্মী সমর্থকরা ব্যানার ফেস্টুন প্লেকার্ড হাতে মিছিল নিয়ে আসতে থাকেন। নিমিষেই বিশাল মাঠটি কানায় কানায় ভরে যায়। মাঠে জায়গা সংকুলান না হওয়ায় বেশিরভাগ মাঠের চার পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকে।হাজার – হাজার মানুষের উপস্থিতিতে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। কুমারখালী- যদুবয়রা সেতু পার হয় এবং শোভাযাত্রা শেষে সেতু সংলগ্ন এলাকায় শান্তি ও উন্নয়ন সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালি-খোকসা-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ।

কুমারখালীতে সাবেক এমপি রউফ এর নেতৃত্বে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত
কুমারখালীতে সাবেক এমপি রউফ এর নেতৃত্বে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ আলতাফ মাহমুদ এর সভাপতিত্বে, সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুভাষ কুমার দত্ত,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, সাবেক কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি মহব্বত হোসেন, সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ, সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি রবিউল আওয়াল, সাবেক বাগুলাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন খান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ