• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

একাধিক সমস্যা দেখা দিয়েছে খালেদা জিয়ার

নিজস্ব সংবাদদাতা / ৩৪ Time View
Update : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে গিয়ে এভার কেয়ার হাসপাতালে ভর্তি আছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গত ৯ আগস্ট রাতে অসুস্থতার কারণে তার চিকিৎসকদের পরামর্শে তাকে সেখানে ভর্তি করানো হয়

আজ মঙ্গলবার বিকেলে বেগম খালেদা জিয়ার সর্বশেষ স্বাস্থ্য পরিস্থিতি নয়া দিগন্তকে জানিয়েছেন দলটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ পরিস্থিতি কেমন- এমন প্রশ্নের জবাবে দলটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদ্ক ডাক্তার রফিকুল ইসলাম বলেন, উনি (ম্যাডাম) লিভার জনিত জটিলতার কারণে হাসপাতালে ভর্তি আছেন। তার অনান্য পারিপার্শ্বিক সিস্টেমেও সমস্যা দেখা দিয়েছে। সে কারণে গতকাল উনার অনেক খারাপ গেছে। গতকাল একটু জ্বর হয়েছিল কিন্তু সকাল থেকে তা ছিল না।

তিনি জানান, বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা দেয়া হয়েছিল। সেগুলো রিপোর্ট আসতে শুরু করেছে। সেই রিপোর্ট অনুযায়ী বোর্ডের পরামর্শক্রমে চিকিৎসা চলছে। কিছুদিন তাকে হাসপাতালে থাকা লাগতে পারে।

বেগম খালেদা জিয়ার শারীরিক অবনতি হয়েছে কিনা- এমন প্রশ্নের জবাবে ডাক্তার রফিকুল ইসলাম বলেন, শারীরিক অবস্থার অবনতি-উন্নতি আমরা উপসর্গের মাঝে বুঝি। ওনার কিছু কিছু উপসর্গ খারাপ পর্যায়ে গিয়েছিল। কোনো কোনো সময়ে সেটি আগের চেয়ে একটু ভালো হয়। বলা যায়- গতকাল একটু জ্বর আসছে আজকের জ্বরটা তেমন না। আশাবাদী- হয়তো এরকম অবস্থা থাকলে তিনি হয়তো ভালো অনুভব করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ